এলাকার স্কুলে কোয়ারেন্টাইন সেন্টার করা যাবে না প্রতিবাদে স্কুলের গেট বাঁশ দিয়ে আটকে দিল বাসিন্দারা.উত্তেজনা দুর্গাপুরে, পুলিশের তৎপরতায় শান্ত হল জনতা..

দুর্গাপুর ইস্পাত নগরীর এডিশন জি. এম. পি. এস স্কুলে হচ্ছে কোয়ারেন্টাইন সেন্টার, বুধবার এই খবর চাউর হতেই উত্তেজনা ছড়ায় গোটা এলাকায়.

স্থানীয় বাসিন্দাদের দাবী , কোয়ারেন্টাইন সেন্টার হোক আপত্তি নেই কিন্তু সেটা জনবহুল এই জায়গা থেকে সরিয়ে অন্যত্র নিয়ে যাওয়া হোক. প্রতিবাদে ইস্পাত নগরীর এডিশন, তিলক মহিষকাপুর সহ পাশ্ববর্তী বেশ কিছু এলাকার মানুষ চলে আসে স্কুলের সামনে, বাঁশ দিয়ে আটকে দেওয়া হয় স্কুলের গেট.

উত্তেজিত স্থানীয় বাসিন্দারা এরপর স্কুল পরিষ্কারের দায়িত্বে থাকা ঠিকাদারকে আটকে দিয়ে ক্ষোভ প্রকাশ করতে থাকে.চুপিসাড়ে চলছে পুরো কাজটা যেটা অত্যন্ত বিপজ্জনক. স্থানীয় বাসিন্দাদের ব্যাপক ক্ষোভের কথা জানতে পেরে ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ,

উত্তেজিত বাসিন্দাদের বোঝানোর চেষ্টা করেন, কিন্তু কোনোভাবেই শান্ত করা যায়নি বাসিন্দাদের.স্থানীয় কাউন্সিলার মনি দাসগুপ্তকে বারবার ডাকা সত্বেও তিনি না আসায় শেষ পর্যন্ত ইস্পাত নগরীর জয়দেবে তার বাড়ীতে পৌঁছে যায় উত্তেজিত স্থানীয় বাসিন্দারা,

কিন্তু তিনি ঘরে না থাকায় বাসিন্দারা ফিরে যান.কিন্তু বাসিন্দারা সাফ জানিয়ে দেয়, কোনোভাবেই তারা কোয়ারেন্টাইন সেন্টার করতে দেবেন না. সব মিলিয়ে এই ঘটনার জেরে বুধবার বিকেলে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পরে ইস্পাত নগরীর এডিশন এলাকায়, জনবহুল এলাকায় তারা কোনোভাবেই কোয়ারেন্টাইন সেন্টার করতে দেবে না বলেও সাফ জানিয়ে দিয়েছেন স্থানীয় বাসিন্দারা. এখনি কোনো চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি বলে জানা গেছে.

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *